শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শাহরাস্তিতে স্বামীর স্বীকৃতির দাবিতে ছেলের ঘরের দরজায় নারীর অনশন

reporter / ১৭৪ ভিউ
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুরের শাহরাস্তিতে স্বামীর স্বীকৃতির দাবিতে শারমিন আক্তার (২৪) নামে এক তালাকপ্রাপ্তা নারী প্রবাসী স্বামীর বাড়িতে অবস্থান করছেন।

স্বীকৃতি না পাওয়া পর্যন্ত অবস্থান ও অনশন চালিয়ে যাবেন বলে রোববার (১১জুন) বিকেলে সাংবাদিকদের জানান।
এদিকে এ ঘটনায় বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য শ্বশুর বাড়ির লোকজন তাকে প্রতিনিয়ত শারীরিক ও মানুষিকভাবে নির্যাতন চালিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী শারমিন আক্তার জানান, চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের দাদিয়াপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে মোহাম্মদ আলীর সাথে ফেসবুকে তার পরিচয়। পরিচয়ের এক পর্যায়ে প্রণয়। মোহাম্মদ আলীকে বিয়ের উদ্দেশ্যে ৩ মাস আগে সাবেক স্বামীকে তালাক দিয়ে গত মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। হাজীগঞ্জে একটি বাড়িতে দাম্পত্য সম্পর্কে জড়ানোর পর
সম্প্রতি মোহাম্মদ আলী তাকে স্ত্রী হিসেবে স্বীকৃতি না দিয়ে টালবাহানা শুরু করেন। উপায়ান্তর না পেয়ে স্বামীর স্বীকৃতির দাবিতে শ্বশুর বাড়িতে আজকে অবস্থান নেন বলে জানান শারমিন।
ঘটনা আঁচ করতে পেরে স্বামী মোহাম্মদ আলী ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছেন।
বাড়িতে না পাওয়ায় এ বিষয়ে মোহাম্মদ আলীর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
সরেজমিনে গিয়ে জানা যায়, রোববার ভোর থেকেই প্রবাসী মোহাম্মদ আলীর বাড়িতে অবস্থান নেয় শারমিন আক্তার। মোহাম্মদ আলীরা ২ ভাই ও ২ বোন। তারা সকলেই বিবাহিত, তবে মোহাম্মদ আলী অবিবাহিত থাকার পরেও অন্যের স্ত্রীর সাথে পরকিয়ায় লিপ্ত হন। অবশেষে শারমিন আক্তারের সংসার ভেঙ্গে তাকে  ফুসলিয়ে বিবাহ করেন।
এলাকার লোকজন জানান, মোহাম্মদ আলী বিয়ে করেছে, এমন টি গত কয়েকদিন ধরে শুনছি।
এরপর থেকেই তার পরিবারের সদস্যরা বাড়িতে  অনুপস্থিত।
বক্তব্য নেয়ার জন্য রায়শ্রী উত্তর ইউনিয়নের চেয়্যারম্যান মোশারফ হোসেনের সাথে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন তোলেন নি।
শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, এখন পর্যন্ত কেউ এ সংক্রান্ত কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর