শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

সংবাদ-এর প্রতিনিধি অমরেশ দত্ত কে দিয়ে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ফরম বিতরণ শুরু

reporter / ১৩৯ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

রিয়ন দেঃ  দেশের ঐতিহ্যবাহী পত্রিকা দৈনিক সংবাদ এর চাঁদপুর জেলা প্রতিনিধি অমরেশ দত্তের হাতে আনুষ্ঠানিকভাবে সদস্য ফরম তুলে দিয়ে জেলা সাংবাদিক ক্লাবের ফরম বিতরণ শুরু হয়েছে।

২২ জুন বুধবার রাতে শহরে আনন্দ উৎসাহ নিয়ে এই সদস্য ফরম বিতরণ শুরু হয়।

এ সময় আনুষ্ঠানিকভাবে অমরেশ দত্তের হাতে এই সদস্য সংগ্রহ ফরম তুলে দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা সাংবাদিক ক্লাবের আহ্বায়ক ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান এবং সদস্য সচিব এবং দৈনিক প্রভাতী কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও ইন্ডিপেন্ডেট টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি আবদুল আউয়াল রুবেল।

ফরম বিতরণকালে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের যুগ্ম আহ্বায়ক ও দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক সমকাল’র জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জাকির হোসেন, সদস্য দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মোহাম্মদ শওকত আলী এবং দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদসহ অন্যান্যরা।

জানা যায়, অমরেশ দত্ত জয় ২০১৬ সালে দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার মধ্য দিয়ে সাংবাদিক জগৎে হাতে খড়ি। এরপর বিভিন্ন গণমাধ্যমে কাজের সুযোগ সৃষ্টি হয়। বর্তমানে তিনি দৈনিক সংবাদ এর চাঁদপুর জেলা প্রতিনিধি, রাইজিংবিডি ডট কমের চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর দর্পণ এর বিশেষ প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।

এদিকে ফরম বিতরণ প্রসঙ্গে জেলা সাংবাদিক ক্লাবের আহ্বায়ক আবদুর রহমান এবং সদস্য সচিব আবদুল আউয়াল রুবেল বলেন, মাঠ পর্যায়ে ৫ বছরের অভিজ্ঞতা রয়েছে এমন যেকোন সাংবাদিকই নির্দিষ্ট অফেরযোগ্য ফি দিয়ে এই সংগঠনের ফরম সংগ্রহ করতে পারবে। পরে যাচাই-বাছাই কমিটির সিদ্ধান্ত মোতাবেক তিনি সংগঠনের সদস্য হতে পারবেন।


এই বিভাগের আরও খবর