শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

reporter / ২৪১ ভিউ
আপডেট : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

ফরিদগঞ্জ প্রতিনিধি- ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের ঘনিয়া দরবার শরীফের পীর সাহেব হাফেজ মাওলানা জোনায়েদুল হক এর সঙ্গে সাক্ষাৎ করে দোয়া ও সমর্থন কামনা করেন চাঁদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

গত ৯ ডিসেম্বর শনিবার সন্ধ্যার পরে পীর সাহেবের বাসভবনে তিনি পীর সাহেবের সাথে কিছু সময় একান্তে আলাপ করেন এবং পীর সাহেবে কেবলার স্বাস্থ্যের খোঁজখবর নেন।
পীর সাহেব কেবলাও ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং নির্বাচনের জয়ী হওয়ার জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করে মোনাজাত পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন মিজি, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান হাসান আব্দুল হাই, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মহিউদ্দিন ভুঁইয়া ইরান, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, উপ-প্রচার সম্পাদক খোরশেদ আলম মিন্টু, ২নং বালিথুবা ইউপি চেয়ারম্যান মো. হারুনুর রশিদ, ১৫নং রূপসা ইউপি চেয়ারম্যান কাউসারুল আলম কামরুল, ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, ফরিদগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান পাটোয়ারী, সহ-সভাপতি আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ রাসেল, আওয়ামী লীগ নেতা জাফর উল্লাহর সুজন, কামাল শেখ, ৫নং গুপ্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্র, উপজেলা কৃষকলীগের সভাপতি জহির মিজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, রবিউল আলম, উপজেলা যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন মোল্লা, সোহেল সালেহ বাবু, জহিরুল ইসলাম, হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটোয়ারী, খায়রুল আলম সবুজ, কামাল পাটোয়ারী, মাজহারুল ইসলাম আকরাম, রিপন মজুমদার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, আরেফিন শুভ, যুবলীগ নেতা কামরুল হাসান রুহিন, হারিছ আহমেদ, বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর