শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

সূচীপাড়া স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী কামরুল হাসান

reporter / ১৩৮ ভিউ
আপডেট : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

শাহরাস্তি প্রতিনিধিঃ
শাহরাস্তি উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কামরুল হাসান লিটন।
২৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে নির্বাচনী নীতিমালা অনুযায়ী অন্য প্রার্থী না থাকায় একক ভাবে তাকে ঘোষনা প্রদান করেন প্রিজাইডিং অফিসার।
জানা যায়, আগামী ১৪ মে শনিবার উক্ত বিদ্যালয়ে অভিভাবক সদস্যসহ অন্যান্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এবিষয়ে বিজয়ী কামরুল হাসান লিটন বলেন, আমাদের পূর্ব-পুরুষগনের দেয়া জায়গায় প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টি চাঁদপুর জেলায় সুনামের সাথে ফলাফল করে আসছে। আমিসহ অবশিষ্ট দাতাগন সবাই এতে সন্তুষ্ট। আগত নির্বাচনে সৃষ্টিশীল ও গঠনশীল নেতৃত্ব প্রত্যাশা করেন তিনি।


এই বিভাগের আরও খবর