শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

হাইমচরের গাজীপুর ইউনিয়নের চরাঞ্চালের জনগোষ্ঠীর মাঝে  কম্বল বিতরন

reporter / ১৩৭ ভিউ
আপডেট : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

মোঃ আলমগীর  হোসেনঃ
চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজীর মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি’র ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর সহযোগিতা ২শত  শীতার্থ পরিবারের  মাঝে কম্বল বিতরন করেন।
সোমবার( ১০ জানুয়ারি ) হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়নের চরাঞ্চালের ২ শত অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরন করেন।  এসময় ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী বলেন, চরে প্রচন্ড ঘন কুয়াশা ও কনকনে শীত তাই এ সকল শীতার্ত মানুষের কথা ভেবে আমাদের হাইমচরে মাটি ও মানুষের নেত্রী মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি’র ও হাইমচর উপজেলার উন্নয়নের রুপকার উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী সহযোগিতা  আজকের এ কম্বল বিতরন।  চরাঞ্চালের মানুষের জীবন মান উন্নয়নের সরকার কাজ করে যাচ্ছে।  বাংলাদেশ ইতিহাসে ও এ এলাকার মানুষ কখনো ভাবেনি চরে বিদ্যুৎ সংযোগ পাবে তা সম্ভব হয়েছে ডাঃ দীপু মনি’র ও  হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী সহযোগিতা।  আমার গাজীপুরবাসী কাছে অনুরোধ হল আপনারা সকলে দীপু মনি’র ও নুর হোসেন পাটওয়ারীর জন্য দোয়া করবেন ঐনারা বেঁচে থাকলে আপনারা আরো সহযোগিতা পাবেন।  আমি তাদের হয়ে যেত সাহয্য সহায়তা আপনাদের কাছে পৌঁছে যাবে। পাশাপাশি আমার জন্য দোয়া করবেন করবেন এ ভাবে আপনাদের পাশে সেবা নিয়ে ছুটে আসতে পারি। আপনাদের বিবেক আছে তার সঠিক ব্যবহার করবেন। আমাকে যখন ডাকবেন ইন্নাশাল্লাহ আমি আপনাদের পাশে হাজির হবো। এসময় উপস্থিত ছিলেন ১ নং গাজীপুর ইউনিয়ন সচিব নির্মল চন্দ্র পাল, ইউপি সদস্যসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর