শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

হাইমচর থানার নবাগত ওসির সাথে হাইমচর প্রেসক্লাবের নেতৃবৃন্দ মতবিনিময় সভা

reporter / ১৩৯ ভিউ
আপডেট : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

মোঃ আলমগীর হোসেনঃ 
হাইমচর থানার নবাগত অফিসার ইনচার্জ
মোহাম্মদ আশরাফ উদ্দিনের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ এপ্রিল রবিবার সকাল ১১ টায় হাইমচর থানায় মতবিনিময় সভায় হাইমচর প্রেসক্লাবে সভাপতি খুরশিদ আলম সিকদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবে সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক আঃ রহমান মাষ্টার, প্রচার সম্পাদক শাহ আলম মিজি, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিজি, সমাজ কল্যাণ সম্পাদক মোতাহের হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির হোসেন, কার্যকরী কমিটির সদস্য নাজমুল হাসান পলাশ, শরিফ হোসেন,মোঃ আলমগীর হোসেন,  মোঃ হোসেন গাজী সহ হাইমচর প্রেসক্লাবে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
হাইমচর থানা নবাগত অফিসার ইনচার্জ
মোহাম্মদ আশরাফ উদ্দিন তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।
অফিসার ইনচার্জ আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদক গ্রহণ করে ফিলিংস করে অনেকে। সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ফিলিংস কি হতে পারে! মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।” সামনে ঈদুল আযহা উপলক্ষে  চোর থেকে সতর্ক হতে হবে।


এই বিভাগের আরও খবর