শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

হাজীগঞ্জ-শাহরাস্তি সংসদীয় আসনে সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদীর প্রার্থীতা ঘোষণা

reporter / ১৫৭ ভিউ
আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২

হাজিগন্জ প্রতিনিধিঃ
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা শাখার কর্মী সম্মেলন এবং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে অনুষ্ঠিত সম্মেলনে, প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফে পীর আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদী।
তিনি আগামি সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকায় তাঁর প্রার্থীতা ঘোষণা দিয়ে কর্মী সম্মেলনে নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে আমরা যদি (ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ) মহাজোটের সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচন করি, তা হলে আমি পার্টির চেয়ারম্যান হিসেবে এই আসন থেকে নির্বাচন করবো এবং সেই দাবী নিয়েই মহাজোটের নেতৃবৃন্দের সাথে কথা বলবো।
এ সময় তিনি আরো বলেন, আমাদের দল মহাজোটের শরীক দল হিসেবে কিছু আসন পাওয়ার দাবী রাখে। যেহেতু, বাংলাদেশের প্রতিটি আসনে আমাদের দলের অস্তিত্ব রয়েছে এবং বেশীর ভাগ আসনে আমাদের দল থেকে প্রতিদ্বন্দ্বীতা করার মতো প্রার্থী রয়েছে। তথাপি জোটবদ্ধ ভাবে নির্বাচন করার কারনে ও দেশের স্বার্থে নির্দিষ্ট কিছু আসন আমি দাবী করবো। এর মধ্যে হাজীগঞ্জ-শাহরাস্তির (চাঁদপুর-৫) এই আসনটি আমার সর্বোচ্চ দাবী।
মহাজোটকে সমর্থনের বিষয়ে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ বলেন, বিগত নির্বাচনগুলোতে দেশের স্বার্থে মহাজোটকে সর্মথন দিয়েছি। কোথায়ও নিজের দল থেকে প্রার্থী দেইনি। কিন্তু আগামী নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে আমার দল থেকে অবশ্যই কিছু আসনে প্রার্থীতা দিতে হবে। মহাজোটের সভায় আমরা সেই দাবিই রাখবো।
তিনি তাঁর বক্তব্যে দুঃখ প্রকাশ করে বলেন, আজ সিলেট ও সুনামগঞ্জে যে ভয়াবহ বন্যার প্ররিস্থিতি সৃষ্টি হয়েছে, তা অমাদের বন্ধু প্রতীম দেশ ভারত তাদের ফারাক্কাবাধ কারণে। তাদের দেশে বন্যা হলে বা নদীতে পানি বৃদ্ধি পেলে বাধ খুলে দেয়। এতে আমরা বন্যা কবলিত হই। স্বাধীনতা যুদ্ধে তারা আমাদেরকে সহযোগীতা করেছে, তাই আমরা আজও তাদের বন্ধু ভাবি। কিন্তু তাদের আচরনে মনে হয়, বন্ধুত্ব স্বার্থের বেড়াজালে বন্দী।
তিনি আরো বলেন, আমি সমবেদনা জানাচ্ছি বন্যার্ত এলাকার ল ল মানুষের প্রতি। সেই সাথে সরকারকে অনুরোধ জানাই, ভারতের প্রতি আর্ন্তজাতিক ভাবে চাপ প্রয়োগ করতে, যেহেতু তারা ফারাক্কা চুক্তি বার বার লংঘন করছে। যখন পানি বেড়ে যায়, তখন তারা বাঁধ ছেড়ে দিয়ে বাংলাদেশের মানুষকে পানিতে ডুবিয়ে মারে, আর যখন পানি কম থাকে, তখন নূন্যতম সেচ প্রকল্পের জন্য একটু পানিও আমাদের দেয় না।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা সভাপতি রোটা. মো. জাকির হোসেন মিয়াজির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক এসএম ফরিদ উদ্দিন, এ্যাডভোকেট আবু নাছের তালুকদার, যুগ্ম মহাসচিব স.ম হামেদ, একেএমবির চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, ইসলামি ছাত্র সেনার কেন্দ্রীয়
সাধারণ সম্পাদক এমএ ফরিদ, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর চাঁদপুর জেলার সভাপতি আল্লামা নাজমুল হক আখন্দ, সাধারণ সম্পাদক মুফতী আবুল হাসেম শাহ মিয়াজী।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাষ্টার দেলোয়ার হোসেনের উপস্থপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চাঁদপুর জেলার সিনিয়র সহ সভাপতি সৈয়দ মাহমুদ শাহ মুজাদ্দেদী, মাদ্রাসায়ে আবেদিয়ার সুপার মাওলানা মোহাম্মদ আলী নক্সবন্দী, জেলার নেতা এ্যাডভোকেট ইমদাদুল হকসহ প্রমুখ। অনুষ্ঠানে দুই উপজেলার নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর