শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার

কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

reporter / ১৫১ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

কচুয়া থানা পুলিশের ২৪ ঘন্টার বিশেষ অভিযানে মাদক মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীসহ গ্রেপ্তারী পরোয়ানামূলে ২ জন আসামী এবং চোরাই মোটর সাইকেলসহ অপর ১ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় ও কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমানের তত্বাবধানে এসআই কাজী আনোয়ার, এসআই দেলোয়ার হোসেন রাজীব ও এসআই মিন্টু কুমার ধরের নেতৃত্বে পৃথক এসব অভিযানে আসামী ও চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়।

১ম অভিযানে এসআই দেলোয়ার হোসেন রাজীব সঙ্গীয় এএসআই সাগর সেনসহ গোপন সংবাদের ভিত্তিতে পালাখাল ইউনিয়নের নয়াকান্দি গ্রাম থেকে সোমবার বিকেলে লক্ষীপুর জেলা থেকে চুরি করে আনা ১টি চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় কালে বিতারা ইউনিয়নের চাংপুর ভূঁইয়া বাড়ীর শহিদ ভূঁইয়ার ছেলে সাইফুল ইসলাম (৩০) কে চোরাই মোটর সাইকেলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার আরেক সহযোগী পলাতক আসামীকে গ্রেপ্তারের অভিযান করতে গিয়ে চাংপুর গ্রাম থেকে আরও ১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পেনাল কোডের ৪১৩ ধারায় নিয়মিত মামলা রুজু করে ধৃত আসামী সাইফুল ইসলামকে মঙ্গলবার চাঁদপুরের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর অভিযানে এসআই কাজী আনোয়ার হোসেন সোমবার দিবাগত রাতে আশ্রাফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে কচুয়া থানার মামলা নং-৬, তারিখ-১৫/৭/২০২০, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় ১ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী একই উপজেলার আশ্রাফপুর গ্রামের দক্ষিণ হাজী বাড়ীর খলিলুর রহমানের ছেলে মানিক মিঞা (৩৬) কে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মানিকের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অপরাধের পূর্ববর্তী একাধিক মামলা রয়েছে।

এছাড়া এসআই মিন্টু কুমার ধর পৃথক এক অভিযানে আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গীনি হতে সোমবার সন্ধ্যায় এনআই এ্যাক্টের মামলায় ওয়ারেন্টভূক্ত চাঙ্গীনি গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী মমতাজ বেগম(৪৮) কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।


এই বিভাগের আরও খবর