শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

অন্তঃসত্ত্বাকে রক্ষা করতে এসে ষাটোর্ধ নানা মারধরের শিকার উল্টো থানায় মামলা দিয়ে হয়রানির অভিযোগ

reporter / ১২০ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
অন্তঃসত্তা নাতনিকে রক্ষা করতে এগিয়ে এসে মারধরের শিকার ষাটোর্ধ নানাসহ অন্যান্যরা উল্টো মামলার হয়রানিতে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আর মতলব পৌরসভার উত্তর নলুযা সরদার বাড়ির মৃত আমীর আলী সরদারের ছোট ছেলে হাকিমসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে এ অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।
জানাযায়,  মতলব পৌরসভার উত্তর নলুযার সরদার বাড়ির মৃত আমীর আলী সরদারের বড় মেয়ে ও ছোট ছেলের সাথে দীর্ঘদিন ধরে রাখতে জমি নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। আর বিরোধের জেড়ে আদালতে চলছে একাদিক মোকর্দমা। এরিই মধ্যে বড় বোন লতুফা খাতুন তার একটি পাকের ঘর মেরামত করাকে কেন্দ্র করে হয়েছে উভয়ের মধ্যেই একাদিকবার থানাপুলিশ।  তারই ধারাবাহিকতায় গত ১৬ এপ্রিল সকালে মেরামত করতে যাওয়া পাকের ঘরের চাল নিয়ে পালাগুলো ভেঙে দেয় ছোট ভাই প্রতিপক্ষ হাকিম সরদার ও তার পরিবারের অন্যান্য সদস্যরা।
এতে বাধা দিতে গেলে বৃদ্ধা লতুফাকে চুলের মুঠি ধরে মাটিতে শুইয়ে দিয়ে মারধর করতে থাকে হাকিমসহ তার পরিবারের সদস্যরা। ঘটনা দেখে বেড়াতে আসা তার নাতনি আট মাসের অন্তঃসত্ত্বা হাজেরা ডাক চিতকার দিয়ে নানিকে রক্ষা করতে আগাইয়া গেলে নানিকে ছেরে হাজেরাকে বাশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। অন্তঃসত্ত্বা হাজেরাকে তাদের আক্রমণ হতে রক্ষায় লতুফা ও হাকিমের আরেক ভাই সিরাজ আগাইয়া আসলে হাজেরাকে ছেড়ে সকলেই একযোগে সিরাজকে বেধড়ক মারধর করে হুমকিধামকি দিয়ে চলে যায।
পড়ে সিরাজের ছেলে বাচ্চু খবর পেয়ে আহত ভাগ্নী হাজেরা ও বাবাাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
ইত্যবসরে চালাক হাকিম একজন গন্যমান্য ব্যাক্তির মাধ্যমে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে ফয়সালার প্রস্তাব দেয়। সে কারনে আহতদের পক্ষ হতে কোন রকম মোকর্দমার আশ্রয় না নিলেও সুযোগ নিয়ে হাকিম ভুক্তভোগীদের নামে মামলা করে দেয়। পড়ে নিরুপায় হয়ে আহতের একজন লতুফা বাদি হয়ে মতলব দক্ষিণ থানায় একটি অভিযোগ দেন।
তদন্তকারী কর্মকর্তা এসআই সামছুদ্দিন বলেন, অভিযোগ পেয়ে তদন্তে করে ঘটনার সত্যতা পেয়েছি। তবুও তারা আপনজন বলে মীমাংসার কথা বলে এসেছি। যদি আন্তরিকতা না দেখায় তাহলে আইনগত ব্যাবস্থায় গ্রহন করবো।


এই বিভাগের আরও খবর