শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে —–ডা : হারুন অর রশিদ সাগর

reporter / ১১৪ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর (৪) ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, জেলা বিএমএর সাবেক সভাপতি ডা: হারুন অর রশিদ সাগর বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে
শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। সেই জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের সরকারের গত সাড়ে ১৪ বছরের উন্নয়ন কর্মকাণ্ড গুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। গত বছর গুলোতে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে, এই ধরনের আরো উন্নয়ন দরকার তার শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশ এগিয়ে নিতে আমরা কাজ করে যাচ্ছি।
নিজের মধ্যে বিবাদে না জড়িয়ে বিরোধী দলের সকল ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য ঐক্যবদ্ধ হওয়ার কথা বলেন তিনি। তিনি বলেন আমি নৌকার মনোনয়ন চাই, নেত্রী যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন তা হলে আপনাদের কে নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ। আর আমি না পেলে ও নৌকার পক্ষে ছিলাম আগামীতে ও থাকবো ইনশাআল্লাহ।
বুধবার বিকেলে উপজেলার ৭ নং পাইকপাড়া ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের বোয়ালীয়া কাজীবাড়ির সামনে উঠান বৈঠকে এসব কথা বলেন।
এরপর আগে তিনি দুপুর থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক মৃত্যুবরন করা নেতাদের কবর জিয়ারত করে তাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।
মৃত্যুবরন করা নেতারা হলেন জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল বারী মিয়াজী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান  আলী আক্কাস ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর ইদ্রীস আলী পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা আবু কমান্ডার, রফিকুল ইসলাম কমান্ডার, আনসার আলী কমান্ডার, আওয়ামীলীগের নেতা মোস্তফা ডাক্তার এর পিতা আব্দুস সাত্তার, বিএমএর সাধারণ সম্পাদক ডা: মাহমুদুন্নবী মাসুম এর পিতা এম এ কুদ্দুছ, পালতালুকের পীর হজরত মাওলানা শাহ সুফী মাওলানা হাবিবুর রহমান, শাশিয়ালী পীর হজরত মাওলানা রশীদ আহমেদ, কাশারার পীর হজরত মাওলানা আবুল খায়ের মো: রুহুল আমিন সহ আরো অনেকের।
 এই সময় দলীয়  অসুস্থ বিভিন্ন নেতাদের শারিরীক অবস্থার খোঁজ খবর নেন তিনি।
এই সময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পি এম আক্তার হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের নেতা আনোয়ার হোসেন এর পরিচালনায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হুমায়ুন মিজি, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি জাকির হোসেন কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আলম খাঁন, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন পাটওয়ারী, সাধারন সম্পাদক  হানিফ মিয়া, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মোস্তফ  ডাক্তার,ইউনিয়ন  আওয়ামিলীগ শ্রম বিষয়ক সম্পাদক  আলী হোসেন মনা, আবুল কাশেম, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রতন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন পাটওয়ারী, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মাহফুজ কাজী, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসমিন কাজী, যুবলীগের নেতা জাহিদুল হক মিলন, কামরুল ইসলাম পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আরিফুর রহমান মজুমদার,  চাঁদপুর সরকারি কলেজের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাঁধন পাটওয়ারী, ৮ নং পাইকপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগ নেতা মুরাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু, ১ নং বালিথুবা পঃ ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুজ্জামান রনি,  ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়েজ আহমেদ রাব্বি পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের নেতা আব্দুর রউফ রুবাইয়েত, পিয়াস চন্দ্র দাস, মুরাদ হোসেন, আদনান পাটওয়ারী  প্রমুখ।


এই বিভাগের আরও খবর