শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

প্রবাসে সড়ক দুর্ঘটনায় নিহত লিটনের পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

reporter / ৫১৯ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

মতলব উত্তর প্রতিনিধিঃ সৌদি আরব প্রবাসী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার রাজুরকান্দি গ্রামের লিটন সরকার পবিত্র ওমরাহ পালন শেষে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন। গত ৯ এপ্রিল এ ঘটনা ঘটে। এই ঘটনার খবর বাড়িতে আসলে লিটনের পিতা মাতা ও পরিবারের মাঝে দেখা দেয় শোকের মাতম। পরিবারের একমাত্র উপার্জিত ব্যক্তি ছিলেন লিটন। গত ৫ বছর আগে জীবিকার তাগিদে পাড়ি জমান সৌদি আরব।
মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে প্রবাসে সড়ক দুর্ঘটনায় নিহত রাজুরকান্দি গ্রামের লিটন সরকারের বাড়িতে ছুটে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় লিটনের বাবা ও মা উপজেলা চেয়ারম্যানের হাত ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। দ্রুত লিটনের লাশ দেশে আনার ব্যাপারে সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান।
বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, এমন একটি ঘটনা যা একটি পরিবারের জন্য অনেক কষ্টের। কিন্তু মহান আল্লাহর কাছে দোয়া করা ছাড়া আমাদের আর কিছুই করার নেই। তবে লিটনের লাশ যাতে দ্রুত দেশে আনা যায় সে ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিব। উপজেলা পরিষদের পক্ষ থেকে যা যা করা দরকার তা দ্রুত করে দিব। যাতে করে দ্রুত তার লাশ দেশে আসে। আমিও ব্যক্তিগতভাবে সরকারের কাছে অনুরোধ করব যাতে লিটনের লাশ দ্রুত দেশে আনার ব্যবস্থা করেন। তিনি লিটনের আত্মার শান্তি কামনা করেন ও উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।
উপস্থিত ছিলেন, গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, নিরাপদ সড়ক চাই মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন ও সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম প্রমুখ।


এই বিভাগের আরও খবর