শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ইফতার বিতরন

reporter / ১৬৬ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুর ফরিদগঞ্জের ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়ায় ‘আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন’ দুই দিন ব্যাপি ইফতার সামগ্রী বিতরণের প্রথম পর্বে অর্ধশতাধিক পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেছে।
গত ৫ এপ্রিল (মঙ্গলবার) সকালে দুই দিনব্যাপি ইফতার বিতরণের ১ম দিনে অর্ধশতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেছে সংগঠনের সেচ্ছাসেবীরা।
২ দিন ব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির প্রথম দিনে ইফতার সামগ্রী বিতরণের প্রথম পর্বে অর্থায়ন প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত সাবেক যুগ্ন-সচিব জনাব বদিউল আলম।
সাবেক যুগ্ম-সচিব সকালে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় তিনি তার মৃত পিতা ও অসুস্থ মা এবং পরিবারের জন্য সকলের কাছে দোয়া চেয়ে সমাজের এমন মানবিক কাজে সবাইকে এগিয়ে আশার আহ্বান জানান।
ইফতার সামগ্রী পেয়ে গরীব-দুঃখী এবং নিম্ম-আয়ের মানুষেরা বলেন,বর্তমানে নিত্যপন্যের যে দাম এতে আমরা অনেক কষ্টে দিনপার করছি।একটু ভালো কিছু কিনে ইফতার করা আমাদের পক্ষে সম্ভব না।তাই আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন বর্তমান পরিস্থিতিতে আমাদের পাশে দাঁড়িয়েছে এতে আমরা অনেক খুশি।তারা আরো বলেন,এই সংগঠনটি সর্বসময় আমাদের রমজান আসলেই ইফতার,শীত আসলে কম্বল,খাদ্য সহ বিভিন্ন সময় বিভিন্ন কিছু দিয়ে আমাদের সহযোগিতা করে যাচ্ছে।
সাংগঠনিক সূত্রে জানা যায়,আগামী ১০ রমজান সংগঠনটির পক্ষ থেকে দ্বিতীয় ধাপে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। দ্বিতীয় পর্বের ইফতার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন করতে সমাজের বৃত্তিবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানানো হয় সংগঠনটির পক্ষ থেকে।


এই বিভাগের আরও খবর