শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব দক্ষিণে অগ্নিকাণ্ডে দুইটি বসতঘর পুড়ে ছাই

reporter / ১৫০ ভিউ
আপডেট : সোমবার, ৭ মার্চ, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নাগদা মুন্সিবাড়ির  সালামত বেপারীর দুইটি বসতঘর আগুনে পুরে ছাই  হয়ে যায় । এতে অল্পের জন্য রক্ষা পায় সাত মাসের এক শিশু।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় নাগদা গ্রামের কৃষক সালামত বেপারীর কৃষি কাজ করে পাশের বিলে যায় এবং তার স্ত্রীসহ অন্যরা ঘরের বাইরে ছিল হটাৎ দেখতে পায় বসতঘরে আগুন জ্বলছে এ সময় ঘরে ছিল সাত মাসের এক শিশু । তাদের ঢাক চিৎকারে আশেপাশের লোকজন এসে ওই শিশুকে উদ্ধার করে।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান  পুলিশ,ও  ফায়ার সার্ভিসের সদস্যরা । এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হয়।  বিলের মধ্যে বাড়ী হওয়ায় কারনে গাড়ী নিয়ে অগ্নিকান্ডের স্থানে পৌছতে পারেনি তারা ।
 কি কারনে আগুনের সূত্রপাত হয়েছে তা কেউ বলতে পারছে না । কারন ওই ঘরে ছিলনা বিদুৎ সংযোগ বা গ্যাসের চুলা এ নিয়ে এলাকাবাসীদের মধ্যে চলছে জল্পনা কল্পনা । অগ্নিকান্ডে প্রায় দের লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাযায় ।
ফায়ার সার্ভিসের কর্মকর্তা আসাদুজ্জামান বলেন খবর পেয়ে আমরা ছুটে যাই বিলের মধ্যে বাড়ী হওয়ায় পায়ে হেটে যেতে হয়েছে । আগুনের সুত্রপাত অজ্ঞাত রয়েছে ।


এই বিভাগের আরও খবর