শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শাহরাস্তির আয়নাতলীতে আল মোল্লা ট্রেডিং ও সাইকেল গ্যালারী উদ্বোধন

reporter / ১৭২ ভিউ
আপডেট : রবিবার, ২৮ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুরের শাহরাস্তিতে সম্পূর্ণ নতুন আঙ্গিকে আয়নাতলী বাজারের পূর্ব পাশে নুনিয়া রোডে “মেসার্স আল মোল্লা ট্রেডিং ও সাইকেল গ্যালারী” নামীয় ব্রান্ডের দোকান উদ্বোধন করা হয়েছে। রবিবার ২৮ মে সকাল ১১ টায় নতুন এই দোকানের ফিতা কেটে দোকানটির শুভ উদ্বোধন করেন দূরন্ত গ্রুপের সিনিয়র জিএম আব্দুল কাইয়ুম।
উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন দূরন্ত গ্রুপের এক্সক্লুসিভ শোরুমের এজিএম রাশিদুল হাসান, ডেপুটি ম্যানেজার বনি আমিন, রাশেদ সরদার,জুয়েল বাড়ৈ, জোনাল ম্যানেজার সিরাজুল ইসলাম, ডিলার-মোঃ ছিদ্দিকুর রহমান মোল্লা, এলাকার সম্মানীয় ব্যক্তিবর্গ।
এখানে সকল ধরনের দূরন্ত ব্র্যান্ডের সাইকেল সূলভ মূল্যে বিক্রয় করা হবে। তাছাড়া প্রয়োজনীয় যন্ত্রাংশও পাওয়া যাবে দোকানটিতে।
এছাড়াও শুভ উদ্বোধন উপলক্ষে যেকোন দুইটি পণ্য কিনলে মিডটাউন রোফ ফুডের খাবার ভাউচার ফ্রী পাচ্ছেন প্রতিটি গ্রাহক।
দোকানটির স্বত্বাধিকারী ছিদ্দিকুর রহমান মোল্লা বলেন,সম্পুর্ন নতুন আঙ্গিকে নামকরা দূরন্ত ব্র্যান্ডের সাইকেলের সমাহার নিয়ে শুরু করলাম “মেসার্স আল মোল্লা ট্রেডিং ও সাইকেল গ্যালারী” নামীয় সাইকেলের দোকান। আমরা এই ব্যবসায় সততা ও নিষ্ঠার সাথে সকলের সেবায় নিয়োজিত থাকব। সুলভ মূল্যে সাইকেল ক্রয়ের জন্য সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। ক্রেতাদের পছন্দের ও উন্নত ব্র্যান্ডের ভালো মানের সাইকেল সরবরাহের লক্ষ্যেই আমাদের পথচলা।
তিনি আরও বলেন, আমরা সবসময়ই আপনাদের পাশে আছি। আমাদের দোকানে নিত্য নতুন কালেকশন রয়েছে।আমরা দেশের উন্নত মানের সকল প্রকার আইটেম আপনাদের কাছে পৌঁছাতে চাই। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আমরা ভালো মানের ও উন্নত ব্র্যান্ডের সাইকেল বাজারজাত করছি। আমরা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করা হয় এবং উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর