শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

হাজীগঞ্জের আলীগঞ্জে মোহাম্মাদিয়া হোটেলে পঁচা মিষ্টি বিক্রয়ের অভিযোগ

reporter / ১৯০ ভিউ
আপডেট : সোমবার, ২৬ জুন, ২০২৩

মো.মজিবুর রহমান রনিঃ
চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জে মোহাম্মাদিয়া হোটেলে পচা মিষ্টি বিক্রয়ের অভিযোগ উঠেছে।
২৫ জুন রবিবার সকালে উপজেলা এল.জি.ই.ডি অফিসের সার্ভেয়ার মো.সজিন মোহাম্মাদিয় হোটেল থেকে  মিষ্টি কিনার পর ঘটে এমন চাঞ্চল্যকর ঘটনা।
ঘটনা রফাদফা করতে মরিয়া হয়ে উঠেছে হোটেল মালিক বিল্লাল হোসেন ও এল.জি.ই.ডি. অফিসের ফিল্ড অফিসার মজিবুর রহমান।
এবিষয়ে এল.জি.ই.ডি. অফিসের সার্ভেয়ার মো. সাজিব বলেন- আমি মোহাম্মাদিয়া হোটেলে মিষ্টি কিনতে গেলে তারা আমার পোষাক দেখে সাধারণ মানুষ মনে করে এই পঁচা মিষ্টি গুলো বিক্রি করে।খেতে গিয়ে বুঝা যায় মিষ্টি গুলো পঁচা। তাদের বিষয়টি সম্পর্কে অবহিত করলে হোটেল মালিক বিল্লাল হোসেন  ও স্টাফরা আমাদের কাছে এসে ক্ষমা চায় এবং এবিষটা কাউকে না জানানোর অনুরোধ করে।
পঁচা মিষ্টি বিক্রয়ের বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন শেষে উপজেলা সহকারী স্যানেটারি ইনস্পেক্টর মো.জসিম উদ্দিন বলেন-  আমাকে উপজেলা এল.জি.ই.ডি অফিস থেকে মজিবুর রহমান নামে একজন ফোন করে বিষয়টি জানান। কিছুক্ষণ পর তিনি আবার ফোনে করে বলেন বিষয়টি সমাধান হয়েছে হোটেল মালিক ও স্টাফ আমাদের কাছে ক্ষমা চেয়েছে।আপনি এই বিষয়ে কোন পদক্ষেপ নিবেন না।তবে পঁচা মিষ্টি বিক্রয়ের বিষয়টি হোটেল মালিক বিল্লাল হোসেন আমার কাছে স্বীকার করেছেন।
উক্ত বিষয়ে জানতে হোটেল মালিক বিল্লাল হোসেনকে একাধিক বার ফোন করলেও  তিনি ফোন রিসিভ করেনি।


এই বিভাগের আরও খবর