শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

জাগ্রত’৯৬ ব্যাচ মতলবের উদ্যোগে ঈদ পূণর্মিলনী ও চায়ের আড্ডা অনুষ্ঠান সম্পন্ন 

reporter / ৮৮৮ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১০ মে, ২০২২

প্রেস বিজ্ঞপ্তিঃ

গত ০৫ মে২০২২ইং তারিখে ছেঙ্গারচর পৌর অডিটরিয়ামে জাগ্রত৯৬ ব্যাচ মতলবের উদ্যোগে ঈদ পূণর্মিলনী ও চায়ের আড্ডার অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে এবং ইন্জিনিয়ার মোঃ শফিকুল ইসলাম শিপুর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় । অনুষ্ঠানটি জাগ্রত‘ ৯৬ ব্যাচ মতলবের মোঃ রাসেল মাহমুদ ও মোঃ জুবায়ের আল রাজীর যৌথ সঞ্চালনায় পরিচালনা করা হয়। অনুষ্ঠানে জাগ্রত‘ ৯৬ ব্যাচ মতলবের সকল বন্ধুদের মধ্যে পরিচয় পর্ব করা হয় এবং অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ মিরান হোসেন ।

অনুষ্ঠানের লক্ষ্যউদ্দেশ্য গঠনতন্ত্র এবং বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন জাগ্রত ৯৬ ব্যাচের অন্যতম সংগঠক মোঃ আনিছুর রহমান খাঁনমোঃ রাশেদ সরকারমোঃ নাসির উদ্দিনইন্জিনিয়ার মোঃ জামাল হোসেন নাহিদমোঃ সোহরাব হোসেনএ্যাডভোকেট মোঃ ইসমাঈল হোসেনমোঃ নুরুল ইসলামমোঃ আল মামুন মোঃ আমিনুল ইসলাম ও মোঃ নজীবুল্লাহ লিংকন। এসময় ব্ক্তারা ব্ক্তব্যে তুলে ধরেন জাগ্রত ৯৬ ব্যাচের বন্ধুদের সুখে – দুঃখেসেবায়কল্যানে সারা জীবন পাশে থেকে কাজ করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করাই হলো সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। এবং এই সংগঠনটি হবে সম্পূর্ণরুপে একটি অরাজনৈতিকঅসম্প্রদায়িক ও ধর্মনিরপেক্ষ একটি সংগঠন। এই সংগঠনের বন্ধুত্বের মধ্যে কোনো ধরনের মতপার্থ্ক্যবৈষম্য থাকবেনা এবং বন্ধুত্বের বন্ধন যাতে অটুট থাকে আজীবন ।

অনুষ্ঠানে আরো ব্ক্তব্য রাখেন সংগঠনের সদস্য মোঃ শহীদুল ইসলামসহযোগী অধ্যাপক (নিউরো ও মেডিসিনমোঃ জসিম উদ্দিনমোঃ সামছুল আলম বাদলইন্জিনিয়ার মোঃ আনিছুর রহমানমোঃ জসিম উদ্দিনমীর্জা মোঃ শাখাওয়াত হোসেনমোঃ শাহ আলম পন্ডিতমোঃ শামীম হাওলাদারমোঃ আনোয়ার ইমাদমোঃ মাজহারুল ইসলাম জুয়েলমোঃ ইসমাঈল খাঁন টিটুমোঃ সালাহ উদ্দিন মোল্লামোঃ ওয়াহিদুল ইসলামমোঃ মাসুদ রানামোঃ মাহবুব আলম (রুমন), মোঃ ইসমাঈল হোসেন জমিরমোঃ জাকির হোসেন মোল্লাআনিছুর রহমানমোঃ আনোয়ার হোসেনমতলব উত্তর প্রেস ক্লাবের সভাপতি মোঃ বোরহান উদ্দিন ডালিম সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জাগ্রত ৯৬ ব্যাচের বন্ধুদের সুখেদুঃখে সেবায়কল্যানে সারা জীবন পাশে থেকে কাজ করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করাই হলো সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য মর্মে সংগঠনের সকল বন্ধুরা সর্বোচ্চ ত্যাগ,ভালোবাসা ও সহমর্মিতার সপথ নিয়ে প্রত্যয় ব্যাক্ত করেন এবং অনুষ্ঠানের সভাপতির মাধ্যমে সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট গঠনতন্ত্র প্রনয়ণ কমিটির নাম যথাক্রমে – মোঃ আনিছুর রহমান খাঁনমোঃ রাশেদ সরকারমোঃ নাসির উদ্দিনইন্জিনিয়ার মোঃ শফিকুল ইসলাম শিপুমোঃ আল মামুনমোঃ জুবায়ের আল রাজীইন্জিনিয়ার মোঃ জামাল হোসেন নাহিদমোঃ রাসেল মাহমুদএ্যাডভোকেট মোঃ ইসমাঈল হোসেনমোঃ মাসুদ রানামোঃ শাহীন মিয়া উপরোক্ত নাম সমূহ প্রস্তাবপূর্বক এবং আগামী ৩ মাসের মধ্যে গঠনতন্ত্র প্রনয়ণ করে জাগ্রত‘ ৯৬ ব্যাচ মতলবের বন্ধুদের মাঝে উপস্থাপন করার জন্য আহবান করে অনুষ্ঠানের সভাপতি সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে সভার মূলতবি ঘোষনা করেন।


এই বিভাগের আরও খবর