শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব দক্ষিণে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

reporter / ১৮১ ভিউ
আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ নভেম্বর) সকালে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ইব্রাহীম মল্লিক পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের সূচনা করে।

প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক মো: ফরহাদ হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক প্রভাষক আশরাফুল জাহান শাওলিন। স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমীর অধ্যক্ষ রাধেশ্যাম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম মোহন বলেন , শিশুর জন্য চাই সুন্দর আগামী। আর তার জন্য প্রয়োজন নিরাপদ ও আনন্দময় শিক্ষার পরিবেশ। আমার দেখা স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমি উপজেলা পর্যায় ছাড়াও জেলা পর্যায়ে শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা সহ বিভিন্ন সৃজনশীল কর্মকান্ডে তাদের নৈপুণ্য প্রদর্শন করে আসছে। আমি এর শিক্ষার্থীদের সফলতা কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও ঠিকাদার কামাল দেওয়ান। উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে এলাকার সম্মানিত সুধীজন, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনায় সার্বিক সহায়তা করেন প্রতিষ্ঠানটির সিনিয়র সহকারী শিক্ষিক মঞ্জুরা হাসিনা, বিবি মরিয়ম, শারমিন লিজা, নাঈমা সুলতানা, ফারুক হোসেন, পরাগ।

এ অনুষ্ঠানটিতে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে পঞ্চম শ্রেণীর ছাত্রী অরণ্য এবং বর্তমান শিক্ষার্থীদের পক্ষে তৃতীয় শ্রেণীর ছাত্রী সালমা মুশফিকা বক্তব্য রাখেন।

দোয়া অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে শুভেচ্ছা উপহার বিতরণ সহ উপস্থিত সকলকে তাবারক প্রদান করা হয় করা হয়।


এই বিভাগের আরও খবর