শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন

reporter / ১৯৯ ভিউ
আপডেট : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

নানা রকমারি ও সুস্বাধু খাবারের স্বাদ নিয়ে সংযুক্ত সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আল কুজে ফিতা কেটে শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন করা হয়। রেষ্টুরেন্টের পরিচালক মোঃ মতিউর রহমান, মোঃ জসিম উদ্দিন, ব্যবসায়ী সোলায়মান, মোঃ ইউছুপ, ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্ভোধন করেন।

এ সময় তারা বলেন বাংলাদেশী এই রেস্টুরেন্টে সু-সাধু খাবারের স্বাধ সবসময় ধরে রাখা হবে এ রেষ্টুরেন্ট। প্রবাসী বাংলাদেশী সহ বিভিন্ন দেশের প্রবাসীদেও চাহিদা মত বিশেষ খাবারের আয়োজন থাকছে এই রেষ্টুরেন্টে। অন্যান্ন খাবারের পাশাপাশি প্রতি শনি ও রবিবার থাকবে চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি রয়েছে | ব্যাচেলরদের জন্যেও স্বল্প খরছে মাসিক ম্যাচের সু-ব্যাবস্হা। অভিজ্ঞ বাবুর্চি, মজাদার রান্না, আতিথিয়তা সবকিছু মিলিয়ে দেশী রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা এ প্রসঙ্গে এভাবে তাদের মতামত তুলে ধরেন। প্রতিষ্ঠানের ব্যবস্থপনা পরিচালকরা বলেন শুধু ব্যবসায়ীক উদ্দেশ্য নয়, রেষ্টুরেন্টের উদ্দেশ্য প্রবাসী বাংলাদেশীদের সেবা দেওয়া ।

তাদের আতিথেয়তা করতে পারলে এটা হবে আমার পরম তৃপ্তি । তাই প্রবাসে অবস্থানরত সকল প্রবাসীদের প্রতি আহবান থাকবে দেশীয় এ রেষ্টুরেন্টে এসে একবার হলেও ঘুরে যাওয়ার। অনুষ্ঠানে আসা আগত অতিথিরা দেশীয় খাবারের চাহিদা দেখে এমন আয়োজনে বেশ খুশী তারা। মজাদার সু-স্বাধু রান্না আর অভিজাত নানা খাবারের স্বাদ দিতে এবং হাতের নাগালে এমন সুন্দর পরিবেশেনায় রেষ্টুরেন্টের আয়োজকদের ধন্যবাদ জানান । এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী আমজাদ হোসেন ও প্রতিষ্ঠানের ম্যানেজার দেলোয়ার হোসেন সহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃ বৃন্দ।


এই বিভাগের আরও খবর