শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুরে নারী মাদক বিক্রেতা রুবি আটক

reporter / ১০৩ ভিউ
আপডেট : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ ভোলা জেলার নারী মাদক বিক্রেতা রুবি বেগম (৩৭) কে ৯ কেজি গাঁজাসহ আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (৪ জুলাই) ভোরে বাগাদী ইউনিয়নের সীমান্ত থেকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলমের নির্দেশে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
রুবি ভোলা জেলার সদর থানার আলী নগর গ্রামের মৃত রফিক মেম্বার বাড়ীর (দর্জি বাড়ী) মো. রুবেল মিজির স্ত্রী।
মডেল থানা পুলিশ জানায়, থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ লোকমান হোসেন সঙ্গীয় ফোর্সসহ আজ ভোর সাড়ে ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাগাদী ইউনিয়নের চাঁদপুর-ফরিদগঞ্জ রোডের বাগড়া বাজার হতে বালিয়া যাওয়ার রাস্তার মাথায় অবস্থিত মাসুদ জেনারেল স্টোরের সামনে পাকা রাস্তার উপর মাদক বিক্রেতা রুবি বেগম (৩৭) আটক করা হয়। এসময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তার হেফাজত হতে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
পরে তাকে আটক করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসে। এই ঘটনায় আটক রুবি বেগমকে আসামী করে থানায় একটি মাদক মামলা রুজু করা হয় এবং তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানানো হয়।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম বলেন, এটি আমাদের চলমান অভিযানের একটি অংশ। তবে মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। মাদক প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।


এই বিভাগের আরও খবর