শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ছেংগারচর পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী আরিফ উল্লাহ সরকার

reporter / ১২৮ ভিউ
আপডেট : শুক্রবার, ৯ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
আগামী ১৭ জুলাই  অনুষ্ঠিতব্য  পৌরসভা নির্বাচনে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন মোঃ আরিফ উল্লাহ সরকার। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও আওয়ামী লীগ উপ- কমিটির সদস্য।
গত ৯ জুন শুক্রবার সন্ধ্যা ৭টায়  প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম শেখ হাসিনা এমপির সরকারি বাসভবন গণভবনে দলীয় স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।
Hide quoted text
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা
সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদের ঢাকা-১৭ নির্বাচনে মোহাম্মদ আলী আরাফাত কে দলীয় মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত দূর্নীত হয়। এছাড়াও দেশের বেশ কিছু পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থী মনোনয়ন দেয়া হয়েছে।
মোঃ আরিফ উল্লাহ সরকার  এবারই প্রথম বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ছেংগারচর পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেলেন। শুক্রবার (৯ জুন) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত দলীয় প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।
এদিকে রাতে এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে ছেংগারচর পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শত শত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় তারা  মোঃ আরিফ উল্লাহ সরকার কে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
এ ব্যাপারে ছেংগারচর পৌরসভার নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ আরিফ উল্লাহ সরকার  জানান, সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রী ও  আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
আগামী ১৭ জুলাই  নির্বাচনে সবার ভালোবাসায় মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর