শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

প্রজ্জ্বলনের ঈদ সালামি ও পুরস্কার পেয়ে আনন্দে আত্মাহারা সুবিধাবঞ্চিত শিশুশিক্ষার্থীরা

reporter / ১৪৭ ভিউ
আপডেট : রবিবার, ৮ মে, ২০২২

মোঃ জাহিদুল ইসলাম ফাহিমঃ
ফরিদগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন প্রজ্জ্বলন এর ছিন্নমূল শিশুদের নিয়ে জমকালো আয়োজনে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গতকাল ০৬ মে (শুক্রবার) বিকালে ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের কাঁঠালতলায় সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন প্রজ্জ্বলন এর মিষ্টিমুখ ও বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন করে। প্রজ্জ্বলন এর প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম এর পরিচালনায় ও সদস্য সচিব শামীম হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি)’র চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, World Global টিভির পরিচালক ও প্রধান সমন্বয়কারী নাসির পাঠান, ফরিদগঞ্জ পৌর যুবলীগ যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহেল দেওয়ান।
অনুষ্ঠানের শুরুতে চারটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের বল বদল ও চকলেট দৌঁড় এবং অতিথিবৃন্দ ও শিক্ষক প্রতিনিধিদের হাঁড়ি ভাঙ্গা,বল বদল প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় অতিথিদের মধ্যে হাঁড়ি ভাঙ্গায় প্রথম স্থান অর্জন করেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান এবং ২য় স্থান অর্জন করেন সোহেল দেওয়ান। বল বদল প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন শিক্ষক প্রতিনিধি লাভলী আক্তার, ২য় স্থান অর্জন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম ও ৩য় স্থান অর্জন করেন শিক্ষক প্রতিনিধি মেঘলা আক্তার।
এরপর আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় অতিথিদের পক্ষ থেকে প্রজ্জ্বলন এর শিক্ষক প্রতিনিধি ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সালামি প্রদান করেন এবং সকলে মিষ্টিমুখ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের শিক্ষক প্রতিনিধি জাহিদুল ইসলাম রাসেল, তাহসিন মিলন,লাভলী আক্তার, সদস্য মেঘলা আক্তার, সানজিদা আক্তার, লিমা আক্তার,লাভনী এবং সূর্বণা।


এই বিভাগের আরও খবর