শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলবে কিশোর গ্যাংয়ের আঘাতে কিশোর আহত ‌

reporter / ১৫৪ ভিউ
আপডেট : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
 চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ঘোষপাড়া এলাকায় এক যুবককে টেনে নিয়ে মেরে রক্তাক্ত করে কিশোর গ্যাং সদস্যরা।
গত ২ মার্চ (বুধবার) সকালে আবু সায়েদ কলেজে ভর্তি হওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। পরে উপজেলার কচিকাঁচা প্রি-ক্যাডেট স্কুলের সামনে থেকে রিক্সার গতিরোধ করে টেনে-হিঁচড়ে লোকচক্ষুর আড়ালে নিয়ে যায় তাকে। সেখানে তাকে ব্যাপক মারধর সহ ধাঁড়ালো ক্ষুর দিয়ে জখম করে এবং নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
জানা গেছে, এর আগেও একাধিকবার পথ রোধ করে তাকে অকথ্য ভাষায় গালমন্দ সহ মারধর করেছে।
এ ঘটনায় আহতের মা (রিনা আক্তার) বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মতলব দক্ষিণ থানার এসআই মোঃ ফজলু ৫ জনকে আটক করে বলে জানান অভিযোগকারী।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ ফজলু বলেন, আমি অভিযোগ পেয়ে এর প্রেক্ষিতে কয়েকজনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ চলছে।


এই বিভাগের আরও খবর