শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী’র ত্রান সহায়তা প্রদান

reporter / ২১৫ ভিউ
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২

ইসতিয়াক জামান নাফিজঃ
বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী’ মাইজভাণ্ডারীর নির্দেশে বিশেষ একটি দল  ২৪শে মে,থেকে বৃহত্তর সিলেট অঞ্চলের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেছে। সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের উদ্যোগে ‘আঞ্জুমান-এ-রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া’ ও ‘মইনীয়া যুব ফোরাম’ এর সহযোগিতায় ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমের নেতৃত্বে রয়েছেন মইনীয়া যুব ফোরামের সাধারণ সম্পাদক খলিফা শাহ মোঃ আসলাম হোসাইন, মইনীয়া জাতীয় গণমাধ্যম ফোরাম কেন্দ্রীয় সদস্য সচিব শাহ মুহাম্মদ ইব্রাহিম মিয়া ,মইনীয়া যুব ফোরামের প্রচার সম্পাদক ও সিনিয়র খাদেম শরীফুর রহমান,মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কুমিল্লা জেলা শাখার সভাপতি খলিফা শাহ মোঃ আবুল কালাম,যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগরীর সভাপতি হাবিবুর রহমান পায়েল , শিক্ষা বিষয়ক সম্পাদক দিদারুল হক রিমন , ক্রীড়া বিষয়ক সম্পাদক জামাল খান, সহ দফতর সম্পাদক ও ঢাকা মহানগরী উত্তর সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ ভূঁইয়া, আইসিটি বিষয়ক সহ-সম্পাদক ইসতিয়াক জামান নাফিজ, সদস্য ফরহাদ হোসেন প্রমুখ।
প্রতিনিধি দল সিলেট, সুনামগঞ্জের বন্যা কবলিত বিভিন্ন এলাকায় গরীব ,অসহায় ও দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করবেন।
 সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেন, “প্রিয় নবিজী (দ) আমাদেরকে মানবতা শিক্ষা দিয়েছেন। ‘বাংলাদেশ সুপ্রিম পার্টি’ দেশের মাটি ও মানুষের কথা বলে। তিনি বলেন, আমরা দুর্যোগ সংকটে সবসময় পাশে থাকতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বন্যা পরিস্থিতির অবসান না হওয়া পর্যন্ত আমাদের এ ত্রাণ বিতরণ কার্যক্রম চলবে ইনশাআল্লাহ্।


এই বিভাগের আরও খবর