শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরে ট্যুরস এন্ড ট্রাভেল এজেন্সী ‘ফিল ফ্লাই’ এর আলোচনা সভা অনুষ্ঠিত

reporter / ২৫৯ ভিউ
আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

মোঃ কামরুল হাসান রাব্বিঃ
ট্যুরস এন্ড ট্রাভেল এজেন্সী প্রতিষ্ঠান ‘ফিল ফ্লাই” এর সেবা সমূহের বিস্তারিত আলোকপাতমূলক সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
গত (৮ আগষ্ট)  মঙ্গলবার  সকালে সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনা সভার আয়োজন করে ফিল ফ্লাই।
ফিল ফ্লাই ট্রাভেলস দিচ্ছে গ্যারান্টি সহকারে সেনজেন ভিসা, ইউরোপের ওয়ার্ক পারমিট ভিসা, আমেরিকার টুরিস্ট ভিসা, জাপানের টুরিস্ট ভিসা, কানাডার টরিস্ট ভিসা, এশিয়ার যেকোন দেশের ভিসা প্রসেসিং, সর্বনিম্ন মূল্যে যেকোন দেশের বিমান টিকেট, দেশি বিদেশি হোটেল বুকিং ও ট্যুর প্যাকেজ সেবা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবাইর আজিম পাঠান স্বপন।
আলোচনা সভায়  ফিল ফ্লাই ট্রাভেলস বিভিন্ন সেবা সমূহ নিয়ে বক্তব্য রাখেন ফিল ফ্লাই ট্রাভেলস এর স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার মোঃ শাহআলম।
এ সময় ইন্জিনিয়ার শাহাআলম  বলেন, আমি এই প্রতিষ্ঠানটি দিয়ে মতলবের জন্য ব্যবসায়ের চিন্তা করি না। আমি চাই এই ট্রাভেলস কোম্পানি দিয়ে মতলববাসীর সেবা করতে । যেকোনো দেশের ভিসা এবং দেশে বিদেশে ট্যুর করতে আমাদের সাথে যোগাযোগ করবেন । ১০০%  গ্যারান্টি সহকারে আপনাদের সেবা প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। এছাড়াও বেকারত্ব দূরীকরণে আমার প্রতিষ্ঠানে বেশ কিছু তরুণের কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। বেকারত্ব দূরীকরণের আমাদের এ প্রতিষ্ঠানটি অগ্রণী ভূমিকা পালন করবে। এ ছাড়াও যে কোন তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা সবসময় আপনাদের পাশে ছিলাম। সামনের দিনগুলোতে আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যাব।
 আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের সঞ্চালনায়,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের  সহযোগী অধ্যাপক কৃষিবিদ রুহুল আমিন, মুক্তিযুদ্ধা  মুজাম্মেল হক মিলন মুন্সি, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সহ আরো অনেকে।
 এসময় মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নোমান দেওয়ান, রাকিব হাসান মুন্না, সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সদস্য বিন্দু সহ ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে আসা পাঁচ শতাদিক মানুষ  আলোচনা সভায়  উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর