শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

reporter / ৩৬৯ ভিউ
আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

জাহিদুল ইসলাম ফাহিম: ফরিদগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।
বুধবার (৯ আগষ্ট) বিকালে ফরিদগঞ্জ আবিদুর রেজা মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বঙ্গবন্ধু কাপে ‘পূর্ব আলোনিয়া সপ্রাবি’ ১-০ গোলে ‘উত্তর কৃষ্ণপুর সপ্রাবি’কে এবং বঙ্গমাতা কাপে শাসিয়াখালী সপ্রাবি ট্রাইবেকারে ৩-০ গোলে সাফুয়া সপ্রাবিকে পরাজিত করে উপজেলা পর্যায়ের চ্যাম্পিয়ন হয়। ফাইনাল ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুন নেছা। এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে শিশুদের মধ্যে এই দুই মহান ব্যক্তির বিষয়ে জানার একটি বড় সুযোগ সৃষ্টি হয়। জাতির পিতা এবং বঙ্গমাতা আমাদের এই জাতির জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। শিশুদের মধ্যে দেশপ্রেম সৃষ্টি এবং খেলাধূলা প্রতি আগ্রহ সৃষ্টির জন্যই এই টুর্নামেন্টের আয়োজন। একই সাথে নিয়মিত অনুশীলনের মাধ্যমে খেলাধূলাকে এগিয়ে নিতে হবে। আজকে দুটি খেলা দেখে আমার উপলব্ধি এমন যে, এই ছোট্ট শিশুরা প্রশিক্ষণ পেলে অনেক ভালো খেলতে পারবে।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা শিক্ষা  অফিসার (ভারপ্রাপ্ত) জহিরুল ইসলাম, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক  গিয়াস কবির প্রমুখ। পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।


এই বিভাগের আরও খবর